Dell Latitude 7320

বাজারে এল Dell Latitude 7320 Detachable Laptop

91 / 100

Dell Latitude 7320 Launched:

বাজারে এল Dell Latitude 7320 Detachable laptop ১.১৫ লক্ষ টাকা থেকে শুরু। বিজনেস ল্যাপটপেও এবার ডিটাচেবল মডেল। Dell Latitude 7320 টু ইন ওয়ান ল্যাপটপ আনল ডেল। বছরের শুরু থেকেই কোম্পানি এই ল্যাপটপের টিজার ছাড়া শুরু করেছিল। অবশেষে বাজারে এলো প্রোডাক্ট।

দেশে ট্যাবলেট এর পাশাপাশি টোটাল ল্যাপটপ ডেল ডিটাচেবল নামেই বুঝিয়ে দিয়েছে। নতুন এই টু-ইন-ওয়ান মডেল কিবোর্ড থেকে আলাদা করা যাবে। এই ল্যাপটপের ন্যারো থিন বেজেলস হাওয়াই স্ক্রীন এরিয়া বেশি। RAM এর জন্য মাল্টিপল দেয়া হয়েছে। তবে ইন্টেলের পাশাপাশি Dell Latitude 7320 Detachable এর এমডি মডেল আনা হয়নি। কোম্পানি ৫ এর বদলে নতুন মডেলে ওয়াইফাই ৬ দিয়েছে।

Dell Latitude 7320 Detachable এর দাম নতুন মডেলের দাম প্রেমিয়াম কোয়ালিটি ল্যাপটপ হওয়ায় ১ লাখ পেরিয়েছে। Dell Latitude 7320 Detachable এর দাম 1.15 লক্ষ টাকা থেকে শুরু হয়েছে। বর্তমানে এই ল্যাপটপ গ্রে ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে। ইতিমধ্যে এই ফাস্ট মেশিন আমেরিকাতে পাওয়া যাচ্ছে। এই মডেল কবে বিশ্ববাজারে আসছে তা কোম্পানি জানায়নি।

ল্যাপটপ এর স্পিসিফিকেশন:

টু-ইন-ওয়ান ল্যাপটপে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম রয়েছে।ল্যাপটপে ১৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ৫০০ নিটস রয়েছে। যার ফলে সব ভিউয়িং আঙ্গেল থেকে স্রিন স্পষ্ট দেখা যায়। স্ক্রীন হাজারো অন্ধকারে ব্রাইটনেস এর অভাব হবে না। স্ক্রিনের যাতে ক্ষতি না হয় তাই কনিং গরিলা গ্লাসের প্রটেকশন দেয়া হয়েছে। এছাড়াও ল্যাপটপে i-7 vpro প্রসেসর দেয়া হয়েছে। ল্যাপটপে স্পিড বাড়াতে 16 জিবির RAM রাখা হয়েছে। স্টোরেজে যাতে ভাবনা হয় তাই এক ঢিপি এসএসডি দেয়া হয়েছে। এইউ ডিটাচেবল ল্যাপটপ সব মিলিয়ে মাত্র 851 গ্রামের।

লাইট ওয়েট ল্যাপটপ সঙ্গে ক্যামেরাঃ ফ্রন্ট ফেসিং ওয়েব ক্যামের জন্য 5 মেগাপিক্সেল ক্যামেরা দেয়া হয়েছে। ১০৮০ ফুল এইচডি রেজুলেশন রয়েছে। বাকি রেয়ার ক্যামেরা 8 মেগাপিক্সেল এর দেয়া হয়েছে।কোম্পানির দাবি এই ডিটাচেবল ল্যাপটপ অন্যান্যদের থেকে অনেকটাই ভালো ক্যামেরা এক্সপেরিয়েন্স দেবে।

Join Us

Facebook | Linkedin

Leave a Comment

Your email address will not be published.