Acer Spin7 Laptop

Best Perfect Acer Spin7 Laptop – 2 in 1 এবার ল্যাপটপেও ৫জি

92 / 100

Acer Spin7 Laptop – 2 in 1 এবার ল্যাপটপেও ৫জি 

Acer Spin7 Laptop: দেশের বাজারে Acer নিজেদের কনভারটেবল ল্যাপটপের বিক্রি বাড়াতে নতুন রাস্তায় হাটল। ভারতের বাজারে কোম্পানি প্রথম ৫জি Acer Spin7 Laptop আনল। টেক মার্কেটে 2 in 1 এমনিতে অভাব ছিল না।

অনেকদিন আগেই মোবাইল মার্কেটে ৫জি ফোন এর শুরুটা হয়েছিল। ল্যাপটপের বাজার এবার সেই রাস্তায় হাটলো।এই নতুন ল্যাপটপ স্ন্যাপড্রাগন 8CX সেকেন্ড জেনারেশন এর হাত ধরে এসেছে। Acer Spin7 Laptop এর অনলাইন স্টোর ছাড়াও কিছু রিটেল স্টোর পাওয়া যাবে। কোম্পানির প্রিমিয়াম এন্ডের এই ল্যাপটপের দাম ১,৩৪,৯৯৯ টাকা রাখা হয়েছে।

14 ইঞ্চির এই ল্যাপটপে 360 ডিগ্রি একটি হিঞ্জ হয়েছে। যার মাধ্যমে সহজেই সিস্টেম ল্যাপটপ থেকে ট্যাবলেটে বদলে নেওয়া যাবে। টাচস্ক্রিন থাকায় সহজেই জুমবারে গ্রাফিক্যাল ডকুমেন্টস দেখে নেওয়া যায়। এছাড়াও একটি পেন দেয়া হয়েছে নোটপ্যাড লেখার জন্য। যা দিয়ে সহজেই লেখা বা আকার কাজ করা যাবে।

এই নতুন ল্যাপটপের এতকিছু থাকা সত্ত্বেও বেশি হালকা। Acer Spin7 এর ওজন 1.4 কেজি।বডি রেসিও বলছে এই প্রিমিয়াম ক্যাটাগরির ল্যাপটপ 15.9 এমএম থিন। এই ল্যাপটপের চেসিস ম্যাগনেশিয়াম ও অ্যালুমিনিয়াম দিয়েই তৈরি হয়েছে। Acer এর নতুন এই ল্যাপটপে উইন্ডোজ ১০ প্রো অপারেটিং সিস্টেম রয়েছে।যা বিনস্ট ডাটা সিস্টেম সুরক্ষিত রাখবে।বিজনেস বা ব্যাক্তিগত তথ্য চুরি হওয়ার কোন ভয় নেই।

এই ল্যাপটপের ব্যাটারি সব থেকে বড় ধামাকা 56 ওয়াটের এই ব্যাটারীতে এক চার্জে ২৯ ঘন্টা ল্যাপটপ চলবে। এমনিতেই সাধারণ ল্যাপটপে 6 থেকে 7 ঘন্টার বেশি চার্জ থাকে না।

ইতিমধ্যেই লেনোভো বাজারে তাদের ল্যাপটপ ফ্লেক্স এনেছে। তবে এই ল্যাপটপটি তাদের মিডরেঞ্জ ক্যাটাগরির। এইচপি কনভারটেবল ল্যাপটপ পিছিয়ে নেই। তাদেরও মার্কেটেঅ ২ ইন ১ ল্যাপটপ রয়েছে। টেক ব্লগারদের মতে, মোবাইল ক্রেতারা ৫জি ল্যাপটপেও উৎসাহ দেখাবেন। নেটওয়ার্ক কোম্পানী গুলির উপর একটা চাপ সৃষ্টি হবে ৫জি ফোন ল্যাপটপ বাজারে আসায় তারাও বাজার ধরতে সরকারের অনুমতি নিয়ে ৫জি ব্র্যান্ডের দিকে ঝুঁকবেন। 

Join us

Facebook | Linkedin

Leave a Comment

Your email address will not be published.