এইচপি গেমিং ল্যাপটপ

এইচপি গেমিং ল্যাপটপ, কত দাম এইচপি 16 এর

90 / 100

এইচপি গেমিং ল্যাপটপ, কত দাম এইচপি 16 এর

আমাদের দেশের মার্কেটে এইচপি গেমিং ল্যাপটপ এর দুটো সিরিজ এনেছে এই কোম্পানি। HP Victus E সিরিজের পাশাপাশি আনা হয়েছে HP Victus D। প্রথম সিরিজের দাম রাখা হয়েছে 64,999 টাকা এবং দ্বিতীয় সিরিজের দাম রাখা হয়েছে 74,999 টাকা। এইচপি কোম্পানি বিজনেস ল্যাপটপের পাশাপাশি এবার আমাদের মাঝে নিয়ে এলো গেমিং ল্যাপটপ। 16 ইঞ্চির এই ল্যাপটপের রাখা হয়েছে Victus 16। মে মাসে এটি বিশ্ব বাজারে এসেছিল।

আমাদের দেশে লঞ্চ করতে সময় লেগে গেল দুই মাস। অবশেষে আমাদের দেশে আত্মপ্রকাশ HP Victus 16। তবে ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে ইন্টেল 11 জেনারেশন এর পাশাপাশি রাইজেন ৭ জেনারেশন ভ্যারিয়েন্ট এনেছে এই কোম্পানি। Nvidia GeForce RTX 30 সিরিজের  জিপি ইউ দেওয়া হয়েছে প্রত্যেক ভেরিয়েন্টেই। 16 ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে থাকছে হাই রিফ্রেশ রেট।

HP Victus সিরিজের দাম

কোম্পানি এই গেমিং ল্যাপটপের দাম নির্ধারণ করেছে গ্রাহকদের কথা মাথায় রেখে। HP Victus E সিরিজের দাম রাখা হয়েছে 64,999 টাকা এবং HP Victus E সিরিজ মিকা  সিলভার রঙের পাওয়া যাবে অন্যদিকে HP Victus D সিরিজের দাম রাখা হয়েছে 74,999 টাকায় পাওয়া যাবে এই এইচপি গেমিং ল্যাপটপ। এটি ব্লু রঙ্গের দেখতে পাওয়া যাবে। এই এইচপি গেমিং ল্যাপটপ অনলাইনে আমাজনে পাওয়া যাবে।

HP Victus E ও D সিরিজের স্পেসিফিকেশন   

16 ইঞ্চি ল্যাপটপের ডিসপ্লেতে দেয়া হয়েছে ফুল এইচডি রেজুলেশন। গেমিং ল্যাপটপ বলেই 144 হার্টজের রিফ্রেশ রেট দিয়েছে এই কোম্পানি। চোখের উপর যেন কোন ইফেক্ট না পড়ে সেই কারণে এতে ব্যবহার করা হয়েছে ব্লু লাইট প্রযুক্তি। পিক ৩০০ নিটসের ব্রাইটনেস দিয়েছে এই কোম্পানি। HP Victus E সিরিজের রাইজেন 5 ও HP Victus D সিরিজের রাইজেন 7  সিপসেট দিয়েছে এইচপি। তবে ক্রেতাদের ইন্টেল প্রসেসর আই-৫ ছাড়াও কোর আই-৭ অপশন ব্যবহারের সুযোগ রয়েছে।

দুই ভেরিয়েন্ট এই 16 জিবি RAM সুবিধা রয়েছে এই ল্যাপটপে। তবে তা 32 জিবি পর্যন্ত করা যাবে। 2 ডিভাইসে 512gb এসএসডি দিয়েছে। সঙ্গে থাকছে এয়ার ফ্লো ডিজাইন। হিট কমাতে বড় বড় ফ্যানের ব্যবস্থা করা হয়েছে এই গেমিং ল্যাপটপে। এই ফোনে রয়েছে The OMEN Gaming HUB সফটওয়্যারের মোড আপডেটেডের ব্যবস্থা।

Join Us

Facebook | Linkedin

1 thought on “এইচপি গেমিং ল্যাপটপ, কত দাম এইচপি 16 এর”

Leave a Comment

Your email address will not be published.